October 22, 2024, 5:39 am

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় আহত ভ্যানচালকের মৃত্যু

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় আহত ভ্যানচালকের মৃত্যু

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলায় পাজেরো গাড়ি ধাক্কায় আহত মো. আব্দুল মালেক মোল্লা (৬০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) দিনগত রাতে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মালেক মোল্লা গৌরনদীর কাছেমাবাদ এলাকার মৃত জলিল মোল্লার ছেলে। মালেক মোল্লার ছেলে রিয়াদ মোল্লা জানান, সকালে মাহিলারা বাজার থেকে ভ্যানে করে সবজি নিয়ে আগৈলঝাড়ার উদ্দেশে রওনা তার বাবা। পথে ঢাকা-বরিশাল মহাসড়কের মাহিলারা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে একটি পাজেরো গাড়ি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সবজিবোঝাই ভ্যানসহ মহাসড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। গৌরনদী মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেল্লাল হোসেন জানান, দুর্ঘটনার পর তাকে কেউ জানায়নি। শুক্রবার (১৫ জুলাই) মরদেহ আসার পর খবর পেয়েছেন। ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com